,

নবীগঞ্জ শহরে উচ্ছেদ অভিযান জরিমানা : অবৈধ টমটম আটক

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ শহরের যানজট নিরসনে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল ১১টা থেকে বিকাল ২টা পর্যন্ত নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার নেতৃত্বে যানজট নিরসন ও অবৈধ দখলদারদের কাছ থেকে ফুটপাত উদ্ধারে এ অভিযান পরিচালনা করা হয়।
শহরের ওসমানী রোড, থানা পয়েন্ট, মধ্যবাজার, শেরপুর রোড এবং নতুন বাজার মোড়সহ বিভিন্ন পয়েন্টে এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার ও সহকারী কমিশিনার (ভূমি) শাহীন দেলোয়ার নির্ধারিত স্থানের বাইরে অবৈধভাবে দোকানের আসবাবপত্র রাখায় চারটি দোকানকে আট হাজার টাকা জরিমানা করেন। এছাড়াও গতকাল পৌর র্কর্তৃপক্ষকে নবীগঞ্জে শহরের চলাচলরত লাইসেন্সবিহীন অবৈধ টমটম আটক করতেও দেখা যায়।
অভিযানকালে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী, নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশিনার (ভূমি) শাহীন দেলোয়ার, জেলা পরিষদের সদস্য শেখ শফিকুজ্জামান শিপন, সাবেক সদস্য আব্দুল মালিক, প্যানেল মেয়র-১ জায়েদ চৌধুরী, কাউন্সিলর নানু মিয়া, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়াসহ নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। অভিযানে সার্বিক সহযোগীতা করেন নবীগঞ্জ থানা পুলিশ।
অভিযানের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরীয়ার বলেন, অভিযানে বিভিন্ন অস্থায়ী দোকান উচ্ছেদ করা হয়েছে এগুলো পুনঃস্থাপন হলে তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেয়া হবে।
পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী বলেন, যানজটমুক্ত সুন্দর শহর গড়তে জনসাধরনের সার্বিক সহযোগীতা কাম্য। সবার সহযোগীতায় একটি যানজট মুক্ত শহর তৈরি করতে পারব।


     এই বিভাগের আরো খবর